• রাজশাহী

    রাজশাহীতে সাংবাদিকের উপর হামলায় বিএমডিএর দুই কর্মচারী গ্রেপ্তার

      নিউজ ডেস্ক ১৯ সেপ্টেম্বর ২০২২ , ১২:৪৩:০৮ প্রিন্ট সংস্করণ

    রাজশাহীতে সাংবাদিকের উপর হামলায় বিএমডিএর দুই কর্মচারী গ্রেপ্তার

    রাজশাহীতে পেশাগত দায়িত্ব পালনকালে এটিএন নিউজের রাজশাহী প্রতিনিধি বুলবুল হাবিব ও ক্যামেরাপারসন রুবেল ইসলামের উপর হামলার দায়েরকৃত মামলায় দুই আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    সোমবার ভোর চারটার দিকে ঢাকার মোহম্মদপুর এলাকায় অবস্থিত বরেন্দ্র বহুমখি উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) রেস্ট হাউজ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

    গ্রেপ্তারকৃতরা হলেন, মামলার ২ নং আসামী বরেন্দ্র বহুমুখি উন্নয়ন কর্তৃপক্ষের ভান্ডার রক্ষক জীবন (২২) ও নির্বাহী পরিচালকের গাড়ির ড্রাইভার আব্দুস সবুর (৪৭)।

    রাজশাহী মেট্রোপলিটন পুলিশের রাজপাড়া থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, মামলা হওয়ার পর তারা পালিয়ে ছিলো। তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাজপাড়া থানা পুলিশের একটি টিম ঢাকার মোহাম্মপুর এলাকায় অবস্থিত বিএমডিএর রেস্ট হাউজে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সকালে গ্রেপ্তারকৃত আসামীদের নিয়ে পুলিশ রাজশাহীর উদেশ্যে রওনা হয়। তারা আসার পর বিস্তারিত জানানো হবে বলে জানান ওসি।

    উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর বিএমডিএর কার্যালয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে লাইভ চলা অবস্থায় এটিএন নিউজের দুই সাংবাদিক হামলার শিকার হন। এ ঘটনায় সাতজনের নাম উল্লেখসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন বুলবুল হাবিব।