• সারাদেশ

    বিরামপুরে এক মাদক কারবারির ৬ মাসের কারাদণ্ড

      দিনাজপুর প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২২ , ১১:৫৭:৫৭ প্রিন্ট সংস্করণ

    বিরামপুরে এক মাদক কারবারির ৬ মাসের কারাদণ্ড

    দিনাজপুরের বিরামপুরে নিজ বাড়িতে মাদকদ্রব্য গাঁজা বিক্রির অপরাধে শেফালী বেগম (৪৫) নামের এক মাদক কারবারিকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

    দণ্ডপ্রাপ্ত আসামী শেফালী বেগম পৌর শহরের চকপাড়া মহল্লার মো: রিয়াজুল ইনলামের স্ত্রী। শুক্রবার রাত ৮টার দিকে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার এই দণ্ডাদেশ প্রদান করেন।

    বিরামপুর থানার উপ-পরিদর্শক হরিদাস বর্মন জানান, শুক্রবার রাতে মাদক কারবারি শেফালী বেগম তার নিজ বাড়িতে গাঁজা বিক্রি করছিলো। এমন গোপন সংবাদের ভিত্তিতে এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্তের দিক-নিদের্শনায় সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ পৌর শহরের চকপাড়া মহল্লায় শেফালী বেগমের বাড়ির ভেতরে বিশেষ অভিযান পরিচালনা করে ২৫ গ্রাম গাঁজা উদ্ধারসহ মাদক ব্যবসায়ী শেফালী বেগমকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোর্পদ্দ করে পুলিশ। এসময় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার শেফালী বেগমকে মাদক বিক্রির অপরাধে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন এবং ২ হাজার টাকা অর্থদণ্ড ও ২৫ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

    বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দন্ডিত আসামীকে দিনাজপুর কারাগারে প্রেরণ প্রক্রিয়াধীন।

    উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, থানা পুলিশের সংবাদ পাওয়ার পরেই ঘটনাস্থলে গিয়ে সত্যতা খুজে পেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদকদ্রব্য বিক্রির অপরাধে শেফালী বেগমকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।