• রাজনীতি

    বিএনপি রাজনীতি জানে না: হানিফ

      নিউজ ডেস্ক ২৬ আগস্ট ২০২২ , ৩:৪৩:৫০ প্রিন্ট সংস্করণ

    বিএনপি রাজনীতি জানে না: হানিফ

    আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগ নেতাদের অনুরোধে বঙ্গবন্ধুর পক্ষে জিয়াউর রহমান ৪র্থ নম্বরে স্বাধীনতার ঘোষণাপত্র পাঠ করেন। বিএনপি প্রতিষ্ঠাতাকালীন থেকে মিথ্যাচার করছে। জিয়াউর রহমান আওয়ামী লীগকে ভেঙ্গে টুকরো টুকরো করার ষড়যন্ত্র করেছিলেন। এরই ধারাবাহিকতায় খালেদা জিয়া ও তারেক রহমান হাওয়া ভবন থেকে দেশকে ধ্বংস করার পাঁয়তারা করছিল। এরা রাজনীতি জানে না, তারা রাজনীতির ভাষা বুঝে না, তারা শুধু খুন হত্যা করতে জানে। এদের সঙ্গে কোনো আপস নেই।

    বৃহস্পতিবার বিকালে সিলেটের দক্ষিণ সুরমায় স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্ট উপলক্ষ্যে মযুরকুঞ্জ কনভেনশন হলে এক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় মুক্তযোদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক।

    বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিন, যুবলীগের আহবায়ক নুরুল ইসলাম ও দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সানি প্রমুখ।