• সারাদেশ

    প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও যুবলীগ নেতা

      কিশোরগঞ্জ প্রতিনিধিঃ ১৭ আগস্ট ২০২২ , ৩:০৯:০০ প্রিন্ট সংস্করণ

    কিশোরগঞ্জের কটিয়াদীর যুবলীগ নেতা মো. রুবেল হোসেন (৩০) একজন প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও হয়েছে। গত তিন দিন ধরে তারা আত্মগোপনে রয়েছেন।
    রুবেল হোসেন কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩নং ওয়ার্ডের চাড়ালদিয়া গ্রামের মোস্তাফা হোসেনের ছেলে।
    গত বুধবার ২৭ জুলাই রাতে পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মান্দারকান্দি গ্রামের প্রবাসীর স্ত্রীকে নিয়ে তিনি উধাও হন।
    ওই প্রবাসী গত ৯ই জুলাই দেশে ফিরেছেন। তিনি জানান, ৫ বছর আগে মসূয়া ইউনিয়নের চাড়ালদিয়া গ্রামের লিটন মিয়ার মেয়ে মিমকে তিনি বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর প্রবাসে চলে যান। এবারের ঈদের আগেরদিন ছুটিতে দেশের বাড়িতে আসেন।
    গত ২৭ জুলাই রাতে তার স্ত্রী বাড়ির কারো সাথে কোনো কথা না বলে বাড়ি থেকে চলে যান। তখন তিনি স্থানীয় একটি বাজারে ছিলেন। বাজার থেকে বাড়ি ফিরে স্ত্রীকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন, তার বাবার বাড়ির এলাকার অর্থাৎ মসূয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেন তার স্ত্রীকে নিয়ে উধাও হয়ে গেছেন। যাবার সময় প্রায় আড়াই লাখ টাকার স্বর্ণালংকার নিয়ে যান।
    এ বিষয়ে বৃহস্পতিবার ২৮ জুলাই পাকুন্দিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন ওই প্রবাসী স্বামী।
    রুবেল হোসেনের স্ত্রী জানান, তার স্বামী এর আগেও একটি বিয়ে করেছিলেন। সেই সংসার বেশিদিন টিকেনি। বছর দেড়েক আগে তাকে বিয়ে করেন।
    এ বিষয়ে মসূয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুবকর সিদ্দিক জানান, মিম তার শ্বশুরবাড়ি বুরুদিয়া গ্রামেই থাকতো। সেখান থেকেই সে রুবেলের সাথে পালিয়ে গেছে- এমনটাই শুনছি। মসূয়া তার বাবার বাড়ি। প্রবাসীর পরিবারের পক্ষ থেকেও বিষয়টি জানানো হয়েছে।
    কটিয়াদী থানার ওসি এস এম শাহাদাৎ হোসেন বলেন, শীঘ্রই তদন্ত করে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হচ্ছে।