• বিনোদন

    পরীর কোলে রাজ্য, স্নিগ্ধ ছবিতে মুগ্ধ ভক্ত

      নিউজ ডেস্ক: ১৬ আগস্ট ২০২২ , ১২:৩৭:১২ প্রিন্ট সংস্করণ

    পরীর কোলে রাজ্য, স্নিগ্ধ ছবিতে মুগ্ধ ভক্ত

    বাবা-মা হয়েছেন ঢালিউডের তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি। গত বুধবার (১০ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী পরীমণি। কোনো রাখঢাক না রেখেই সন্তানের বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন পরী।

    সম্প্রতি আরও একটি ছবি নেটমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। সেই ছবিতে দেথা গেছে, হাসপাতালের পোশাকে বেডে বসে কোলে নিয়ে সন্তানকে চুমু খাচ্ছেন পরীমণি। দুই হাতের ওপর রাখা পরীর পুত্র সন্তান সাদা হলুদ রঙের তোয়ালে মোড়ানো। মা-ছেলের এমন স্নিগ্ধ ছবি দেখে প্রশংসায় ভাসিয়েছেন নেটিজেনরা। বেশিরভাগ মানুষ পরীকে বাহবা দিয়েছেন মন্তব্যের ঘরে।

    এর আগে বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মা-ছেলের পরম আদরের মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে পরী জানান, তার ছেলের নাম শাহীম মুহাম্মদ রাজ্য। সেই সঙ্গে প্রিয় সন্তানকে দিয়েছেন আশীর্বাদ-বাণী। ক্যাপশনে লিখেছেন, ‘তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র।’

    সময়ের আলোচিত চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে গেল বছরের ১৭ অক্টোবর বিয়ের আনুষ্ঠানিকতা সারেন পরী। বিয়ের খবরের সঙ্গে বাবা-মা হতে যাওয়ার খবরও প্রকাশ্যে এনেছিলেন তারা।

    গিয়াস উদ্দিন সেলিমের ওয়েব ফিল্ম ‘গুণিন’-এর সেটে দুজনের পরিচয় ও প্রেম; তারপর হুট করেই বিয়ে। ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। ২০২১ সালের ১০ অক্টোবর গোপনে বিয়ে হয়েছিল তাদের। শরীফুল রাজ ও পরীমনির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি।